প্রণয়ের কথা স্বীকার করলেন সেলেনা

শেয়ার করুন প্লিজ

ডিজে জেডের সাথে প্রণয় নিয়ে মুখ খুললেন সেলেনা গুমেজ। নিউজল্যান্ডের রেডিও ‘দ্য এজ আফটারনুন’ নামের একটি জনপ্রিয় শো’-তে সাক্ষাৎকার দেয়ার সময় এ বিষয়ে প্রথমবার মুখ খুলেন বিবারের এই প্রাক্তন প্রেমিকা।
ডিজে জেডের সাথে রোমান্সের খবর গুজব কিনা, রেডিও থেকে সেলেনাকে এমন প্রশ্ন জিজ্ঞেস করলে ২২ বছর বয়সী জনপ্রিয় এই সংগীতশিল্পী বলেন, না, এটা গুজব ছিলো না, চলতি বছরের শুরুতে আমি আর জেড একসাথে ‘ডেট’ করেছি, কিন্তু এখন আর তারসাথে কোনো সম্পর্ক নেই।
তবে যে সময় একসাথে জেডের সাথে রোমান্স করে বেড়াতেন, তখন কেন সম্পর্কের কথা অস্বীকার করতেন এমন প্রশ্নে সেলেনা বলেন, এটাতো প্রচার করার কিছু ছিলো না।
তাহলে সত্যিটা কি ছিল, জানতে চাইলে সেলেনা বলেন, এটা তার রসিকতা ছাড়া কিছুই ছিলো না। আমিই তাকে এ বিষয়ে চুপ থাকতে বলেছিলাম। কিন্তু সে এগুলো প্রচার করে বেড়াত। সে মনে করতো, আমার সব বিষয়ে সে ভালো জানে, এমনকি ব্যক্তিগত জীবন সম্পর্কেও। কিন্তু আদতে সে আমার সম্পর্কে কিছুই জানতে পারেনি।
তবে তার ‘সংগীত জ্ঞান’ নিয়ে রীতিমত মুগ্ধতার কথা জানিয়েছেন পপ তারকা মাইকেল বিবারের সাবেক এই প্রেমিকা।
উল্লেখ্য, আমেরিকান ডিজে, মিউজিক প্রডিউসার, গীতিকার এবং র‌্যাপার ডিপ্লো সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে, জেড এবং সেলেনার প্রেমের গুজব তারা ইচ্ছা করেই ছড়িয়েছিলেন, যাতে বাজারে তাদের দ্বৈত ‘আই ওয়ান্ট ইউ টু নো’ গানটির কাটতি বাড়ে।
শেয়ার করুন প্লিজ

লেখক : verified_user

0 comments: